bangla news

সময়মতো আন্দোলন কর্মসূচি: মওদুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৯ ৫:১৩:৫৩ পিএম
বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ/ছবি- শাকিল

বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ/ছবি- শাকিল

ঢাকা: বাংলাদেশের মানুষ আন্দোলনের জন্য চাপ দিচ্ছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেন, আন্দোলন কর্মসূচি সময়মতো দেওয়া হবে।  

শুক্রবার (২৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বাংলাদেশ লেবার পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মওদুদ বলেন, সংবিধান অনুযায়ী যে সরকার বলা হয়, বর্তমান আওয়ামী লীগ সরকার সেই সরকার না। এই সরকার অনির্বাচিত সরকার। তাই প্রতিটি ক্ষেত্রে সরকারের নিয়ন্ত্রণ আস্তে আস্তে শিথিল হচ্ছে।

দেশের মানুষ পরিবর্তন চায় দাবি করে তিনি বলেন, ১১ বছর হয়ে গেছে এই সরকারের। দেশের মানুষ এখন অতিষ্ট, তারা পরিবর্তন চায়। এই পরিবর্তন যত শিগগিরই আসবে, দেশের জন্য ততই মঙ্গল হবে।

দুর্নীতিবিরোধী অভিযান প্রায় বন্ধ উল্লেখ করে মওদুদ বলেন, দুর্নীতি প্রশাসনের প্রত্যেকটি শাখা-প্রশাখায় প্রবেশ করে গেছে। তারা যতই অভিযানের কথা বলুক, এগুলো উদ্ধার করতে পারবে না। আপনারা দেখেছেন এই অভিযান এখনই প্রায় শেষ। সরকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছে। বাংলাদেশের প্রতিটি ক্ষেত্রে আজকে দুর্নীতির চিত্র পাই।

মানবিক কারণে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া উচিত মন্তব্য করে বিএনপির এই নীতিনির্ধারক বলেন, আমি আশা করছি সুপ্রিমকোর্ট আগামী শুনানিতে তাকে জামিন দেবেন। যদি না দেন, তাহলে মনে করতে হবে রাজনৈতিক কারণে তাকে জামিন দেওয়া হচ্ছে না।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে কাউন্সিলে দলের ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমানসহ দলীয় নেতারা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-29 17:13:53