ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

আ’লীগের ঢাকা মহানগর সম্মেলনে সহযোগিতা করবে ডিএসসিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
আ’লীগের ঢাকা মহানগর সম্মেলনে সহযোগিতা করবে ডিএসসিসি পরিদর্শনকালে মেয়র সাঈদ খোকন। ছবি: বাংলানিউজ

ঢাকা: শনিবার (৩০ নভেম্বর) ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) সার্বিক সহযোগিতা করবে বলে জানিয়েছেন মেয়র সাঈদ খোকন।

শুক্রবার (২৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর আওয়ামী লীগের সম্মেলনস্থল পরিদর্শন শেষে তিনি এ কথা জানান।  

মেয়র সাঈদ খোকন বলেন, ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

ইতোমধ্যে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনের প্রস্তুতি চূড়ান্তভাবে নিশ্চিত করতে আমরা এখানে উপস্থিত হয়েছি। আমাদের সঙ্গে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ নেতাকর্মী উপস্থিত রয়েছেন।  

তিনি বলেন, আমরা ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মহানগরের এ সম্মেলনকে সুচারুভাবে সম্পন্ন করতে সম্মেলনে আগতদের পানি পানের ব্যবস্থা করেছি, পাবলিক টয়লেটের ব্যবস্থা থাকবে, ধুলাবালি যেন না উড়তে পারে সেজন্য পানি ছিটানোর ব্যবস্থা রাখা হয়েছে। এছাড়াও অন্যান্য যাবতীয় বিষয়ে এ সম্মেলন সফল করার জন্য আমরা সার্বিকভাবে সহযোগিতা করছি।  

তিনি আরও বলেন, ঢাকা মহানগর সম্মেলনকে ঘিরে উৎসাহ এবং উদ্দীপনায় সৃষ্টি হয়েছে। একটি সার্থক সম্মেলন উপহার দেওয়ার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমে ঢাকা মহানগরের সম্মেলন সফল হবে বলে মনে করছি।

পরিচ্ছন্নতা কার্যক্রম প্রসঙ্গে মেয়র বলেন, সোহরাওয়ার্দী উদ্যানে পরিচ্ছন্নতা কার্যক্রম প্রতিদিন মনিটরিং করা হচ্ছে। আওয়ামী লীগের সম্মেলনের আগে বিভিন্ন সহযোগী সংগঠনগুলোর সম্মেলন এখানে অনুষ্ঠিত হচ্ছে। এ স্থানটি যেন পরিচ্ছন্ন থাকে আমাদের কর্মীরা সব সময় বিষয়টি খেয়াল রাখছেন। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতাকর্মীরা এ সম্মেলনকে সফল করতে পূর্ণাঙ্গভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

পরিদর্শনকালে মেয়র সাঈদ খোকনের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদসহ নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৯
আরকেআর/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।