ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভোলা সদরে আ’লীগ সভাপতি মোশারেফ, সা. সম্পাদক গোলদার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
ভোলা সদরে আ’লীগ সভাপতি মোশারেফ, সা. সম্পাদক গোলদার

ভোলা: ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে পুনরায় ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনকে সভাপতি করা হয়েছে। একইসঙ্গে নজরুল ইসলাম গোলদারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) জেলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সম্মেলনে টেলিকনফারেন্সের মাধ্যমে নেতাকর্মীদের উদ্দেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-১ (সদর) আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপত্বিতে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মো. সিরাজুল ইসলামের সঞ্চলনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা পৌর মেয়র ও যুবলীগের সভাপতি মো. মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।  

সম্মেলনে ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের কাউন্সিলর ও ডেলিগেটরা অংশ নেন। ডেলিগেটদের সমর্থনেই সাবেক ওই কমিটি বহাল রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।  

এর আগে, সকালে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।  

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad