ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপিকে ধ্বংস করতে তাদের নেতাকর্মীরাই যথেষ্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
বিএনপিকে ধ্বংস করতে তাদের নেতাকর্মীরাই যথেষ্ট

কুষ্টিয়া: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। তারা বলে র‌্যাব, পুলিশ দিয়ে তাদের রাজনীতি ধ্বংস করা হচ্ছে। তাদের নেতাকর্মীরাই বিএনপিকে ধ্বংস করার জন্য যথেষ্ট, আওয়ামী লীগকে দরকার হবে না। আমরা র‌্যাব পুলিশ দিয়ে রাজনীতি করি না আমাদের ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ওবাইদুল কাদের বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়েছে, নির্বাচনে ব্যর্থ হয়েছে এখন ইস্যু খুঁজে বেড়াচ্ছে।

বিএনপি এখন বাংলাদেশ নালিশ পার্টিতে পরিণত হয়েছে। রাজনীতিতে, আন্দোলনে, জনগণের সাড়া না পেয়ে এখন তারা ষড়যন্ত্রের পথ বেছে নিয়েছে।

কুষ্টিয়া আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, আব্দুর রহমান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ আল স্বপন, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জেলার সংসদ সদস্যসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

বাংলাদেশ সময়: ১৪১৩ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।