ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

যশোর আ’লীগের সভাপতি মিলন, সম্পাদক শাহীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
যশোর আ’লীগের সভাপতি মিলন, সম্পাদক শাহীন

যশোর: যশোর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক পদে শাহীন চাকলাদারকে পুনরায় মনোনীত করা হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ঘোষিত কমিটির অন্য নেতারা হলেন- সহ-সভাপতি আবদুল মজিদ, হায়দার গণি খান পলাশ, খয়রত হোসেন, আবদুল খালেক, মোহাম্মদ আলী রায়হান, গোলাম মোস্তফা।

যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম, আশরাফুল আলম লিটন, মীর জহুরুল হক। সাংগঠনিক সম্পাদক হয়েছেন আফজাল হোসেন, মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু ও মহিউদ্দিন। সদস্য করা হয়েছে- ইসমাত আরা সাদেক, স্বপন ভট্টাচার্য্য, কাজী নাবিল আহমেদ, সাইফুজ্জামান পিকুল, শেখ আফিল উদ্দিন, রণজিত কুমার রায়কে।

ওবায়দুল কাদের বলেন, যশোর জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী ও সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টুকে পদত্যাগ করার শর্তে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক করা হলো। তাদের স্থলে যুবলীগের প্রথম সহ-সভাপতি ও প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করবেন।

যশোর জেলা আওয়ামী লীগের এই সম্মেলনের মধ্য দিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম দ্বিতীয়বার ও শাহীন চাকলাদার তৃতীয়বার সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হলেন।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৯
ইউজি/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।