bangla news

দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিলেন খালেদা জিয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৬ ৬:৫৩:৪৬ পিএম
বক্তব্য রাখছেন মির্জা আজম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মির্জা আজম। ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশকে ব্যর্থ রাস্ট্রে পরিণত করেছিলেন বলে মন্তব্য করেছেন একাদশ জাতীয় সংসদের সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা মির্জা আজম।

তিনি বলেন, খালেদা জিয়া ক্ষমতায় থাকার সময় সচিবালয়ের ফাইল প্রথমে হাওয়া ভবনে যেত। সেখানে তার ছেলে তারেক রহমান দেখার পর প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হতো। যার কারণে দেশের কোনো উন্নয়ন সাধিত হয়নি। 

মঙ্গলবার (২৬ নভেম্বর) বিকেলে বাগেরহাটের চিতলমারী উপজেলা চত্বরে অনুষ্ঠিত চিতলমারী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা আজম বলেন, শেখ হাসিনা ক্ষমতায় এসে মুক্তিযুদ্ধের চেতনায় দেশ পরিচালনার পাশাপাশি বাংলাদেশকে উন্নয়নশীল একটি দেশে পরিণত করেছেন। সেজন্য তিনি বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশকে এগিয়ে নিতে আওয়ামী লীগের পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। দেশের মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে হবে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট রিয়াজুল কবির কাওসার, অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট অশোক কুমার বড়াল, সাংগঠনিক সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু। 

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো. কামরুজ্জামান টুকু।

এর আগে দুপুরে ওই উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট হেমায়েত উদ্দিন ভূঁইয়া।

সভা শেষে মো. বাবুল হোসেন খানকে সভাপতি এবং পীযুষ কান্তি রায়কে সাধারণ সম্পাদক করে চিতলমারী উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-26 18:53:46