ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিএনপি

প্রধানমন্ত্রী শুধু দিতে জানেন: সেলিমা রহমান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
প্রধানমন্ত্রী শুধু দিতে জানেন: সেলিমা রহমান সভায় অতিথিরা, ছবি: জিএম মুজিবুর

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শুধু দিতেই জানেন। নিতে জানেন না। তিস্তার পানির জন্য উত্তরবঙ্গে হাহাকার চলছে। এটার জন্য প্রধানমন্ত্রীর কোনো ভূমিকা নেই। তার ভূমিকা পার্শ্ববর্তী দেশ ভারতকে কীভাবে খুশি করা যায় সে বিষয়ে। তিনি মানবতার খাতিরে ফেনী নদীর পানি দিয়ে এসেছেন। এই পানি দেওয়ার কারণে এদেশের জনগণের কী অবস্থা হবে, সেটার দিকে তার নজর নেই।

সোমবার (২৫ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে জিয়া পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

সেলিমা রহমান বলেন, বাংলাদেশের স্বাধীনতা আজ বিপন্ন।

১৯৭১ থেকে ৭৫ এর যে ছবি আমরা দেখেছি, আজকেও আমরা তাই দেখছি। গণতন্ত্রকে হত্যা করে বাকশালের কায়দায় দুঃশাসন চলছে। আজকের সরকারের মুখের একমাত্র বুলি হলো উন্নয়ন।

তিনি বলেন, সরকার জানে এদেশের জনগণ তাদের পছন্দ করে না। করবেও না। কারণ, তারা যতবারই ক্ষমতায় আসে, ততবারই দেখা যায় ধর্ষণ, শিশু হত্যা, যুবক হত্যা, খুন-গুম, ব্যাংক লুট থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা তারা করে না। তারা ব্যাংক লুট করে, দুর্নীতি করে বাংলাদেশের অর্থনীতিকে একদম শেষ করে দিয়েছি। আজকে জনগণের পেটে লাথি মারছে। পেঁয়াজের দাম রকেটের গতিতে বাড়ছে। কিন্তু প্লেনে করে নিয়ে আসার চেষ্টা করছে। এতেও তারা সফল হয়নি। পেঁয়াজের দাম আবারও বেড়েছে।

জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দলের আহ্বায়ক শামসুজ্জামান দুদু, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. আব্দুল কুদ্দুস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০১৯
এমএইচ/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।