ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভালো কাজের মাধ্যমে দল প্রশংসিত হয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০১৯
ভালো কাজের মাধ্যমে দল প্রশংসিত হয়

বাগেরহাট: জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ বলেছেন, সম্মেলনের মাধ্যমে শপথ নিয়ে বঙ্গবন্ধু কন্যা  প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো করে দেশ এবং মানুষকে ভালোবাসতে হবে। গরীব মানুষকে ভালোবাসতে হবে। আপনারা যারা তৃণমূলে প্রতিনিধিত্ব করেন তাদের ভালো কাজের মাধ্যমে দল প্রশংসিত হয়।

শনিবার (২৩ নভেম্বর) মোংলা হেলিপ্যাড মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগের কমিটির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে খুলনা সিটি কপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন, খুলনা মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুন্সি মাহাবুবুল আলম সোহাগ, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু প্রমুখ।

পরে সবার সম্মতিতে অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাসকে সভাপতি এবং ইব্রাহিম হোসেনকে সাধারণ সম্পাদক করে মোংলা উপজেলা আওয়ামী লীগ এবং শেখ আব্দুর রহমানকে সভাপতি এবং শেখ কামরুজ্জামান জসিমকে সাধারণ সম্পাদক করে মোংলা পোর্ট পৌরসভা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়। এছাড়া দ্রুত সময়ের মধ্যে উভয় কমিটির সভাপতি সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।