bangla news

আওয়ামী লীগকে ‘ক্যাসিনো লীগ’ বললেন আলাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৬:৫০:৫৭ পিএম
সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখছেন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল

সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখছেন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল

ব্রাহ্মণবাড়িয়া: আওয়ামী লীগ এখন ক্যাসিনো লীগ হয়ে গেছে মন্তব্য করে বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, সরকার ভিন্নমতের কাউকেই রেহাই দিচ্ছে না। বিশ্ববিদ্যালয়গুলো টর্চার সেলে পরিণত হয়েছে। ব্যাংকগুলোকে ফোকলা করে ফেলা হচ্ছে। নয় লাখ কোটি টাকা বাংলাদেশ থেকে পাচার হয়েছে। আমরা এ কথাগুলো বলতে পারবো না? এটা কি আমাদের অপরাধ? সাধারণ মানুষের কাছে আমরা এ কথাগুলো বলছি।

শনিবার (২৩ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজপাড়া এলাকায় আয়োজিত বিক্ষোভ সমাবেশে একথা বলেন তিনি।

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে জেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। তবে পুলিশের বাধার মুখে বিক্ষোভ মিছিল না করেই ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন আলাল।

তিনি বলেন, ভারতের কথা ছিল পেঁয়াজ দেওয়ার। তারা কেনো দিল না? পাকিস্তান থেকে পেঁয়াজ এনে সংকট মোকাবিলা করা হচ্ছে। এখন আওয়ামী লীগ যদি বলে, পাকিস্তানি পেঁয়াজ যারা খাবে তারা রাজাকার- সেটাও তো মুক্তিযুদ্ধ চেতনাবিরোরোধী কথা। আমাদের বুঝতে হবে মানুষের প্রয়োজনের ব্যাপারে কোনো আইন নেই। সুতরাং এ সরকারের বিরুদ্ধে আমরা কথা বলবো।

সমাবেশে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য আব্দুস ছাত্তার ভূঁইয়া, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা অঞ্চল) আব্দুল আউয়াল, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি ও সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে, বিকেলে কলেজপাড়া এলাকায় জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির বাসভবন থেকে বিক্ষোভ মিছিল বের করে জেলা বিএনপি। তবে পুলিশ মিছিলে বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 18:50:57