bangla news

মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৬:২২:৫৩ পিএম
জাপা চেয়ারম্যান জিএম কাদেরসহ দলটির শীর্ষ নেতারা, ছবি: বাংলানিউজ

জাপা চেয়ারম্যান জিএম কাদেরসহ দলটির শীর্ষ নেতারা, ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশের মানুষ জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তারা চায় জাতীয় পার্টি আরও শক্তিশালী হয়ে দেশের দায়িত্ব নিক। কারণ জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। এজন্যই জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। পার্টিকে বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে দলটির চেয়ারম্যানের বনানী অফিসে বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, যারা নির্বাচন করবেন, এখন থেকেই তাদের নিজ নিজ এলাকায় কাজ করতে হবে। জয়ী হতে দলকে আরও সুসংহত করতে হবে। ষড়যন্ত্র মোকাবিলা করে সামনে এগিয়ে চলাই রাজনীতি। জাতীয় পার্টিতে ত্যাগী, মেধাবী ও আদর্শবান নেতাদের মূল্যায়ন করা হবে। কেউ উড়ে এসে জুড়ে বসতে পারবেন না। আর যারা জাতীয় পার্টি ছেড়ে গেছেন। তারা ভুল করেছেন। তবে তারা আবারও জাতীয় পার্টিতে ফিরে আসতে চাইলে, আমরা তাদের গ্রহণ করব।

এসময় জাপা মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির জন্য সম্ভাবনাময় আসনগুলোতে এখন থেকেই পরিকল্পিতভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, যারা জাতীয় পার্টির বিভিন্ন স্তরে নেতৃত্ব দিচ্ছেন, তাদের ছেলে-মেয়েদের অবশ্যই জাতীয় পার্টির রাজনীতিতে সক্রিয় করতে হবে। ১৯৯৬ সালে জাতীয় পার্টির সমর্থন নিয়েই আওয়ামী লীগ ২১ বছর পরে রাষ্ট্র ক্ষমতা গ্রহণ করেছিল। আমরা সবাই মিলে ভালো থাকব এমন কথা ছিল অ্যালায়েন্সের আগে। কিন্তু জাতীয় পার্টির তৃণমূলের নেতাকর্মীরা স্থানীয়ভাবে সরকারি দলের নেতাকর্মীদের হাতে বিভিন্নভাবে নির্যাতিত হচ্ছেন। তাই দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের তিনিও আহ্বান জানান।

দলের বরিশালের আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য গোলাম কিবরিয়া টিপুর সভাপতিত্বে অনুষ্ঠিত বিভাগীয় প্রতিনিধি সভায় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু ও নাসরিন জাহান রতনা।

জেলা প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, অ্যাডভোকেট একেএম মর্তুজা আবেদীন, সেকেন্দার আলী মুকুল, রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, কেফায়েত উল্লাহ নজির, মোয়াজ্জিম হোসেন আজিম গোলজার, নুরুন্নবী শাওন, অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু, মুজিবুর রহমান, শফিকুল আজম মুকুল, ডা. সেলিমা খান, মিজানুর রহমান প্রমুখ।

বরিশাল বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়া অনুষ্ঠিনটি পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এসএমএকে/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 18:22:53