bangla news

‘ফাঁকা বুলি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২৩ ৫:২৩:৪৯ পিএম
সভায় উপস্থিত পার্টির নেতারা। ছবি: বাংলানিউজ

সভায় উপস্থিত পার্টির নেতারা। ছবি: বাংলানিউজ

ঢাকা: বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ বাংলাদেশের রাজনীতি ও গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছে। দেশে আইন আছে কিন্তু আইনের শাসন নেই। আদালত আছে কিন্তু ন্যায় বিচার নেই। এ অবস্থায় খালি ফাঁকা বুলি দিয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।  

শনিবার (২৩ নভেম্বর) দুপুরে চেয়ারম্যানের বাসভবনে বাংলাদেশ লেবার পার্টির জাতীয় নির্বাহী কমিটির জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।

ডা. ইরান বলেন, খালেদা জিয়া মিথ্যা ও ভিত্তিহীন সাজানো মামলায় রাজনৈতিক রায়ে দুইবছর কারান্তরীণ রয়েছেন। তাই রাজনৈতিক মামলাকে রাজনৈতিকভাবে মোকাবেলা করতে হবে। আন্দোলন ছাড়া পত্রিকা ও টিভি চ্যানেলে ফাঁকা বুলি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না।

সরকারের সমালোচনা করে তিনি বলেন, লুটেরা সরকার দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করেছে। শীর্ষ দুর্নীতিবাজদের রক্ষায় জনগণের দৃষ্টি আড়াল করতে চুনোপুটি ও দুর্নীতিবাজদের গ্রেফতার করেছে সরকার। রাষ্ট্রের সবোর্চ্চ থেকে নিম্ন পর্যায়ে দুর্নীতি মরণব্যাধি ক্যান্সারের মতো ছড়িয়ে পড়েছে। 

‘তাই দুর্নীতিবাজ লুটেরাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ ও লাগাতার আন্দোলন কর্মসূচি দিতে হবে। আওয়ামী লীগের পতন ছাড়া খালেদা জিয়া তথা এদেশের জনগণের মুক্তি হবে না।’

এ সময় লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট ফারুক রহমান, ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, এস এম ইউসুফ আলী, আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, কেন্দ্রীয় সদস্য আরিফ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। 

সভায় ২৮ ডিসেম্বর লেবার পার্টির কেন্দ্রীয় কাউন্সিল আয়োজনের সিদ্ধান্ত নেওয়া হয়। 

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১৯
এমএইচ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-23 17:23:49