bangla news

আওয়ামীলীগের সম্মেলনে স্বাধীনতাবিরোধীরা আমন্ত্রণ পাবেন না

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ১০:৫৪:৪৭ পিএম
মোহাম্মদ নাসিম

মোহাম্মদ নাসিম

ঢাকা: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেশের সব গণতান্ত্রিক রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। তবে স্বাধীনতাবিরোধী দলকে আমন্ত্রণ জানানো হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য ও সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপ-কমিটির আহ্বায়ক মোহাম্মদ নাসিম।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপকমিটির সভায় তিনি এ কথা জানান। এ সভায় মোহাম্মদ নাসিম সভাপতিত্ব করেন।

নাসিম বলেন, আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দেশের সকল গণতান্ত্রিক রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানানো হবে। তবে স্বাধীনতাবিরোধীরা আমন্ত্রণ পাবেন না।

তিনি বলেন, সব অপশক্তিকে মাঠে-ময়দান ও নির্বাচনে পরাজিত করতে শক্তিশালী সংগঠনের বিকল্প নেই। আওয়ামী লীগের আসন্ন সম্মেলনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে শক্তিশালী ও গতিশীল কমিটি গঠন হবে। আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। আওয়ামী লীগ উপমহাদেশের অন্যতম প্রচীন ও ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। নির্ধারিত সময়ে এ দলের সম্মেলন ও নেতৃত্ব নির্বাচন হয়। এবারও তার ব্যত্যয় ঘটছে না।

সভায় অথ্যর্থনা উপ-কমিটির সদস্য সচিব ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সম্মেলনে কারা উপস্থিত থাকবেন তার তালিকা তৈরি করার জন্য উপ-কমিটির কয়েকজন সদস্যকে দায়িত্ব দেওয়ার প্রস্তাব করেন। এরা তালিকা তৈরি করে সেটা চুড়ান্ত করে সেই তালিকা অনুযায়ী আমন্ত্রণ জানানো হবে বলে সভায় তিনি জানান।

এ সভায় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, অ্যাম্বাসেডর ড. মোহাম্মদ জামির, আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময় ২২৫২ ঘন্টা, নভেম্বর ২১, ২০১৯
এসকে/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 22:54:47