bangla news

সরকারের ভাবমূর্তি নষ্ট করতে গুজব ছড়ানো হচ্ছে: এমএ মান্নান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৮:৫৯:৪০ পিএম
সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

সংবর্ধনা অনুষ্ঠান। ছবি: বাংলানিউজ

সুনামগঞ্জ: পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলছেন, সরকারের ভাবমূর্তি নষ্ট করতে গুজব ছড়ানো হচ্ছে। কিছু লোক আছে অন্যায়ভাবে ক্ষমতায় বসতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্যতা দেখে বিএনপি হিংসা করে গুজব ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে সবাইকে সর্তক অবস্থান নিতে হবে। সেই সঙ্গে দেশকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নয়াবন্দর দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে পরিকল্পনামন্ত্রীকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, বর্তমান সরকার দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে নিরলসভাবে কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন খাঁটি বাঙালি। তিনি বাঙালি জাতিকে এগিয়ে নিয়ে যেতে দিন-রাত কাজ করছেন।

তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। আগামী প্রজন্মকে আমরা একটি শিক্ষিত জাতি হিসেবে গড়ে তুলতে কাজ করছি।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সদস্য আলাউদ্দিন মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সাবেক যুগ্ম সচিব আব্দুল হাই, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম প্রমুখ।

এরআগে, দুপুরে মন্ত্রী নয়াবন্দর দ্বিমুখী উচ্চ বিদ্যালয় ও শংকপুর সড়কে ১ কোটি সাত লাখ টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত সড়কের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   সুনামগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 20:59:40