bangla news

কটিয়াদী আ’লীগ সভাপতি গোলাপ আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২১ ৭:০৪:৪৭ পিএম
ডা. শামসুল আলম গোলাপ মিয়া

ডা. শামসুল আলম গোলাপ মিয়া

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. শামসুল আলম গোলাপ মিয়া (৭৬) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকেল পৌনে ৩টার দিকে বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এর আগে, বুধবার (২০ নভেম্বর) রাতে তাকে হাসপাতালে নেওয়া হয়। বার্ধক্যজনিত কারণে তিনি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে ও আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

শুক্রবার (২২ নভেম্বর) বাদ জুমা কটিয়াদী পাইলট হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে উপজেলার দড়ি চরিয়াকোণা গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তিনি ইতোপূর্বে কটিয়াদী সদর ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। 

তার মৃত্যুতে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইন উদ্দিন গভীর শোক প্রকাশ করেছেন। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-21 19:04:47