bangla news

তারেকের জন্মদিনে মহিলা দলের দোয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ১:০২:০৭ পিএম
 মহিলা দলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল। ছবি: বাংলানিউজ

মহিলা দলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে দলের কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতাও কামনা করা হয়েছে।

বুধবার (২০ নভেম্বর) সকালে রাজধানীর গুলশানে মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতানা আহমদের বাসভবনে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি জিবা খান, সাবেক এমপি শাহানা রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক নায়াবা ইউসুফ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি পিয়ারা মোস্তফা, সাধারণ সম্পাদক আমিনা খাতুন, ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক সামসুন্নাহার ভূইয়া, যুগ্ম-সম্পাদক রোকেয়া চৌধুরী, উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক রোকেয়া সুলতানা তামান্না, কাউন্সিলর মেহেরুন্নেসা হক, সাবেক কাউন্সিলর মনি বেগম, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক পারভিন আক্তারসহ বিভিন্ন থানা ওয়ার্ড মহিলাদলের নেতা-কর্মীরা।

দোয়া মাহফিলে তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এমএইচ/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 13:02:07