bangla news

আওয়ামী লীগ গণমানুষের দল: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৬:১৩:৫০ এএম
বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মাহবুব উল আলম হানিফ। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়াকে পরাজিত করে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। আওয়ামী লীগ গণমানুষের দল। তাই বেগম জিয়া বাইরে থাকলে আওয়ামী লীগ হারিয়ে যেতো, এমন কথা যারা বলেন তাদের চিন্তা চেতনা নিয়ে জনমনে সন্দেহ রয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দৌলতপুর ডিগ্রি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি যদি সন্ত্রাসী আদর্শে দল পরিচালিত করতে চায় তবে তারেক রহমান তাদের যোগ্য নেতা। কিন্তু, দেশের মানুষ তার নেতৃত্ব দেখতে চায় না।

দীর্ঘ ১৬ বছর পর দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক এ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সভাপতি আফাজ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সবাপতি সদর উদ্দিন খাঁন, সাধারন সম্পাদক আজগর আলী, সহ-সভাপতি রবিউল ইসলাম, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফারুক উজ জামান প্রমুখ।

সম্মেলনে আবারও আগামী ৩ বছরের জন্য দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট শরীফ উদ্দিন রিমনের নাম ঘোষণা করা হয়।

এছাড়া সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা ও সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীকে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ০৬১০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
একে

ক্লিক করুন, আরো পড়ুন :   কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 06:13:50