ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

রাজনীতি

ভার‌তের আনুগত্য আমরা চাই না: ওবায়দুল কা‌দের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ০১:৩৯:৩১ এএম
ভার‌তের আনুগত্য আমরা চাই না: ওবায়দুল কা‌দের

গাজীপুর: ভারত আমা‌দের বন্ধু। আমরা ভার‌তের প্র‌তি অনুগত নই। আমরা বন্ধুত্ব ক‌রে‌ছি। আনুগত্য আমরা চাই না। আমা‌দের শ‌ক্তির উৎস  দে‌শের জনগণ। কোনো বি‌দেশি শ‌ক্তি আমা‌দের ক্ষমতায় বসা‌বে না। বিএন‌পি বি‌দেশি‌দের দ্বারে দ্বারে ঘুরছে। ক্ষমতার জন্য আওয়ামী লীগ জনগ‌ণের কা‌ছে দা‌বি জানা‌বে, ভোট চাই‌বে। কিন্তু কোনো বি‌দেশি শ‌ক্তি আমা‌দের ক্ষমতায় বসা‌বে না।

মঙ্গলবার (১৯ ন‌ভেম্বর) বি‌কে‌লে গাজীপুর জেলা শহ‌রের শহীদ বরকত স্টে‌ডিয়া‌মে আওয়ামী লী‌গের গাজীপুর মহানগর ও জেলা শাখার প্র‌তি‌নি‌ধি সভা-২০১৯ অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্তব্যে দলের সাধারণ সম্পাদক এবং সড়ক প‌রিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের একথা বলেন।

মন্ত্রী ব‌লেন, বিএন‌পির এখন কোনো ইস্যু নেই।

বেলা শেষ। শেষ বেলায় বিএন‌পির নেতারা ইস্যু খুঁজে বেড়া‌চ্ছে। আমরা তো জা‌নি ভার‌তের আনুগ‌ত্যের জন্য ভিক্ষা চাই‌ছেন। বা‌রবার ব্যর্থ হ‌য়ে এখন আওয়ামী লীগ‌কে ভার‌তের স‌ঙ্গে জ‌ড়ি‌য়ে পু‌রানো সেই সু‌রে নতুন খেলা শুরু করে‌ছেন।

‘হা‌সিনা স‌ঙ্গে স‌ঙ্গে অ্যাকশন নি‌চ্ছেন দ‌লের বি‌রুদ্ধেও, কা‌জেই বিএন‌পির হা‌তে কোনো ইস্যু আমরা দে‌বো না। ক‌য়েকদি‌নের ম‌ধ্যে পেঁয়া‌জের মূল্য স্বাভা‌বিক হ‌বে। লবণ নি‌য়ে অ‌নেকেই কারসা‌জি শুরু ক‌রে‌ছেন খবর পা‌চ্ছি। এ সি‌ন্ডি‌কেট ভেঙে দি‌তে হ‌বে। ’

সড়ক প‌রিবহনের মা‌লিক ও শ্র‌‌মিক‌দের নতুন আইন মে‌নে চলার আহ্বান জা‌নি‌য়ে মন্ত্রী ব‌লেন, জনগ‌ণের স্বা‌র্থে ও আপনা‌দের নি‌জে‌দের স্বা‌র্থেও সড়‌কে শৃঙ্খলা দরকার। কাউ‌কে শা‌স্তি দেওয়ার জন্য নয়, শৃঙ্খলার জন্য এ আইন করা হ‌য়ে‌ছে। শেখ হা‌সিনা আইন ক‌রে‌ছেন কাউ‌কে শা‌স্তি দি‌তে না, সড়‌কে শৃঙ্খলা প্র‌তিষ্ঠার জন্য।

গাজীপুর জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি ও মু‌ক্তি‌যুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজা‌ম্মেল হ‌কের সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অ‌তি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ক‌বির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী (নও‌ফেল) এম‌পি।

গাজীপুর মহানগর আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ও সি‌টি মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আল‌মের সঞ্চলনায় অন্য‌দের মধ্যে বক্তব্য রা‌খেন, গাজীপুর মহানগর আওয়ামী লী‌গের সভাপ‌তি আজমত উল্লাহ খান, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক ইকবাল হো‌সেন সবুজ এম‌পি, মো. জা‌হিদ আহসান রা‌সেল এম‌পি, সি‌মিন হো‌সেন রি‌মি এম‌পি প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ন‌ভেম্বর ১৯, ২০১৯
আরএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa