bangla news

নিত্যপণ্যের দাম সাধ্যের বাইরে চলে গেছে: নজরুল ইসলাম খান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৫:২৪:২০ পিএম
সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: শাকিল আহমেদ

সমাবেশে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। ছবি: শাকিল আহমেদ

ঢাকা: নিত্য প্রয়োজনীয় সবকিছুর দামই মানুষের সাধ্যের বাইরে চলে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। 

মঙ্গলবার ( ১৯ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের আকরাম খান মিলনায়তনে খালেদা জিয়ার নিঃস্ব মুক্তি ও টেক্সটাইল সেক্টর ধ্বংসের ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন। সমাবেশের আয়োজন করে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (জেটেব)। 

নজরুল ইসলাম খান বলেন, জনগণ বর্তমান সরকারকে ভালোবাসে না, পছন্দ করে না। যে সরকারকে জনগণ পছন্দ করে না, তাকে কেন ক্ষমতায় থাকতে হবে। সরকার জানে বিএনপি সরকার ক্ষমতায় এলে তাদের কি অবস্থা হবে। সারাদেশে তারা যে নৈরাজ্য চালাচ্ছে এর পরিণতি কি হবে। তাই আওয়ামী লীগ ভয় পায় ক্ষমতা ছাড়তে।

খালেদা জিয়ার অসুস্থতার কথা উল্লেখ করে তিনি বলেন, ইতিহাস কাউকে ক্ষমা করবে না। খালেদা জিয়া একজন অসুস্থ এবং বয়স্ক মানুষ, তার ওপরে যে অমানবিক অত্যাচার-নির্যাতন করছে সরকার, তাতেই এ সরকারের অমানবিকতার চিত্র বোঝা যায়।

পেঁয়াজের মূল্য বাড়ার প্রসঙ্গ উল্লেখ করে বিএনপির এ নেতা বলেন, যে সরকার পেঁয়াজের দাম নিয়ন্ত্রণ করতে পারে না, সে সরকার দেশ কীভাবে নিয়ন্ত্রণ করবে। নিত্য প্রয়োজনীয় সব দ্রব্য সামগ্রীর দাম বেড়েছে। লবণ, চাল, পেঁয়াজ, সবজিসহ সবকিছুর দামই মানুষের সাধ্যের বাইরে চলে গেছে। আমরা অতি দ্রুত আন্দোলনের মাধ্যমে এ সরকারের হাত থেকে দেশবাসীকে রক্ষা করবো।

শিগগিরই তীব্র আন্দোলন গড়ে তুলে  খালেদা জিয়াকে মুক্ত এবং দেশের গণতন্ত্র ফিরিয়ে আনার আশাবাদও প্রকাশ করেন তিনি। 

সমাবেশে আরও উপস্থিত ছিলেন বিএনপি যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বাবুলসহ জেটেবের নেতাকর্মীরা ।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরকেআর/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 17:24:20