bangla news

‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১১:১৩:৪৫ পিএম
সংবাদ সম্মেলন।

সংবাদ সম্মেলন।

সিলেট: কারাবন্দি সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে প্রাপ্য চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করা হচ্ছে বলে অভিযোগ করেছেন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) সিলেট জেলা শাখার নেতারা।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে নগরের একটি হোটেলে সংবাদ সম্মেলনে তারা এই অভিযোগ করে বিএনপির চেয়ারপার্সনের সর্বশেষ শারীরিক অবস্থা জানতে চান সরকারের কাছে। 

সংবাদ সম্মেলনে বলা হয়, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। অনতিবিলম্বে তার আরও উন্নত চিকিৎসা প্রয়োজন। কিন্তু বারবার এ দাবি জানানোর পরও প্রাপ্য চিকিৎসার অধিকার থেকে তাকে বঞ্চিত করা হচ্ছে। জামিনযোগ্য মামলাতেও তার কারামুক্তি হচ্ছে না।  এটি সরকারের ইন্ধনেই ঘটছে।

ড্যাব সিলেট জেলা শাখা আয়োজিত এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. নাজমুল ইসলাম।

লিখিত বক্তব্যে ড্যাব নেতা অধ্যাপক ডা. নাজমুল ইসলাম বলেন, বাস্তবিক অর্থে খালেদা জিয়া ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে এগিয়ে যাচ্ছেন। ওনার চিকিৎসার বিষয়ে বিএসএমএমইউ কর্তৃপক্ষের দাবি মিথ্যা।

বিএসএমএমইউ পরিচালকের মিথ্যা বক্তব্য প্রত্যাহার করে খালেদা জিয়ার প্রকৃত অবস্থা জাতির সামনে তুলে ধরার আহ্বান জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন ড্যাব সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. শাকিলুর রহমান।

এতে উপস্থিত ছিলেন- সহ-সভাপতি তৈয়মুর আলম খন্দকার, সাংগঠনিক সম্পাদক আহমদ নাফি, যুগ্ম সম্পাদক ফাহমিদুর রহমান, দপ্তর সম্পাদক রুসলান ইসলাম, প্রচার সম্পাদক সাউদ আল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক সৈয়দ হাফিজুর রহমান, সহ-দপ্তর সম্পাদক আফজাল হোসেন।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এনইউ/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 23:13:45