bangla news

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১০:৩৮:৫১ এএম
কমিটি বিলুপ্ত ঘোষণার নোটিশ।

কমিটি বিলুপ্ত ঘোষণার নোটিশ।

কুড়িগ্রাম: মেয়াদোত্তীর্ণ ও বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের কমিটিসহ সাতটি কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

একইসঙ্গে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানোর জন্য আহ্বান জানানো হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এছাড়াও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) স্বাক্ষরিত পৃথক অপর এক বিজ্ঞপ্তিতে কুড়িগ্রাম সদর উপজেলা শাখা, কুড়িগ্রাম পৌর শাখা, কুড়িগ্রাম সরকারি কলেজ শাখা, পলিটেকনিক ইনস্টিটিউট শাখা, ফুলবাড়ী ও রৌমারী উপজেলা শাখা কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

বিলুপ্ত কমিটিগুলোর বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার প্রমাণিত অভিযোগ রয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এতে জানানো হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ও অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকায় বাংলাদেশ ছাত্রলীগ, কুড়িগ্রাম জেলা শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একইসঙ্গে নতুন কমিটি গঠনের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে আগামী ১০ কার্যদিবসের মধ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

২০১৮ সালের ১৫ ফেব্রুয়ারি জেলা সম্মেলনের মাধ্যমে রকিবুজ্জামান রাকিবকে সভাপতি এবং রাকিবুজ্জামান রনিকে সাধারণ সম্পাদক করে ছাত্রলীগ, কুড়িগ্রাম জেলা শাখার কমিটি ঘোষণা করা হয়। কিন্তু দেড় বছরেও তারা পূর্ণাঙ্গ কমিটি দিতে ব্যর্থ হয়। এছাড়াও ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনটির জেলা শাখার সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনির বিরুদ্ধে বিভিন্ন নামে বেনামে টেন্ডার কার্যক্রমে অংশগ্রহণসহ অর্থনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এফইএস/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ছাত্রলীগ কুড়িগ্রাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 10:38:51