bangla news

দেশের মানুষ জাপার দিকে তাকিয়ে আছে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৮:২৮:২২ পিএম
জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাদের সাক্ষাৎ। ছবি: বাংলানিউজ

জাতীয় পার্টির চেয়ারম্যানের সঙ্গে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতাদের সাক্ষাৎ। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের এমপি বলেছেন, দেশের মানুষ অনেক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। 

রোববার (১৭ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সম্মেলন উপলক্ষে এক বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের বড় তিনটি রাজনৈতিক শক্তির মধ্যে জাতীয় পার্টি হচ্ছে জনসাধারনের আস্থার প্রতীক। দেশের মানুষের আশা জাতীয় পার্টি আরও শক্তি অর্জন করে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে অবদান রাখবে। 

এ লক্ষ্যে জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান জি এম কাদের এমপি।
  
তিনি বলেন, সাধারণ মানুষ দেশের রাজনৈতিক শুণ্যতা ও সামাজিক অস্থিরতায় বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকেই প্রত্যাশা করে। কারণ, জাতীয় পার্টির দেশ পরিচালনার অভিজ্ঞতা রয়েছে। তৃণমূল পর্যায়ে জাতীয় পার্টির সমর্থক গোষ্ঠী রয়েছে। দেশের মানুষ মনে করে চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিমুক্ত দেশ পরিচালনার সামর্থ একমাত্র জাতীয় পার্টির রয়েছে।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম দফতর সম্পাদক এম এ রাজ্জাক খান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এসএমএকে/এবি

 

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 20:28:22