ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

রাজনীতি

খালেদার সাক্ষাতে আইজি প্রিজনের কাছে ঐক্যফ্রন্টের তালিকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
খালেদার সাক্ষাতে আইজি প্রিজনের কাছে ঐক্যফ্রন্টের তালিকা

ঢাকা: গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নাম বাদ দিয়ে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ পেতে আইজি প্রিজনের কাছে ৫ নেতার নামের তালিকা দিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

রোববার (১৭ নভেম্বর) দুপুরে ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু সাক্ষরিত একটি চিঠি আইজি প্রিজনকে দেওয়া হয়।

চিঠিতে বলা হয়, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া শারীরিকভাবে ভীষণ অসুস্থ।

তার পরিপ্রেক্ষিতে বিগত ২১ অক্টোবর স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের আট সদস্যের প্রতিনিধি দল সাক্ষাৎ করেন। খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ বিধায় মানবিক কারণে স্বরাষ্ট্রমন্ত্রী জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির শীর্ষ নেতাদের তার সঙ্গে সাক্ষাতের সম্মতি জ্ঞাপন করেন। তাই আগামী ১৮ অথবা ১৯ নভেম্বর প্রথমপর্বে খালেদা জিয়ার সঙ্গে ঐক্যফ্রন্টের ৫ নেতা সাক্ষাৎ করতে চান।

যারা দেখা করবেন তারা হলেন-জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্য'র আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া ও জেএসডির সহ-সভাপতি তানিয়া রব।

জাহাঙ্গীর আলম মিন্টু বাংলানিউজকে বলেন, রোববার দুপুর ১টায় এআইজি প্রিজন সুরাইয়া আকতারের হাতে আমি নিজে চিঠি পৌঁছে দিয়েছি। তিনি আমাকে বলেছেন এ বিষয়ে ব্যবস্থা নেবেন। ড. কামাল হোসেনের নাম এ তালিকায় কেন নেই জানতে চাইলে মিন্টু বলেন, তিনি অসুস্থ বিধায় এখন যাচ্ছেন না। তবে পরবর্তীতে তিনিও খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে যাবেন।

গত ২১ অক্টোবর খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের জন্য জাতীয় ঐক্যফ্রন্টের নেতাদের নামের যে তালিকা স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে দেওয়া হয়েছিল সেখানে ড. কামাল হোসেনসহ ৯ জনের নাম ছিলো।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa