bangla news

১৮ কোটি মানুষ পেঁয়াজের জন্য আর্তনাদ করছে: অলি আহমদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ১১:৫৪:১৩ পিএম
ড. কর্নেল (অব.) অলি আহমদ (ফাইল ফটো)

ড. কর্নেল (অব.) অলি আহমদ (ফাইল ফটো)

ঢাকা: লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, বর্তমানে খাওয়ার বদলে মানুষ পেঁয়াজ দিয়ে গলার মালা বানাচ্ছে। পেঁয়াজের জন্য দেশের ১৮ কোটি মানুষ আর্তনাদ করছে। আর সরকার ব্যর্থতার দায় স্বীকার না করে মিথ্যা আশ্বাস দিয়ে জনগণকে ধোঁকা দেওয়ার চেষ্টা করছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে গণমাধ্যমে পাঠানো বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

অলি আহমদ বলেন, বিগত কয়েক মাস ধরে প্রতিদিন কিছু না কিছু ঘটনা ঘটে যাচ্ছে। কখনও ব্যাংকের টাকা লুট হচ্ছে, কখনও শেয়ারবাজারের টাকা লুট হচ্ছে। আবার ঋণখেলাপির সংখ্যা বাড়ছে। ধর্ষণ ও মাদকের আগ্রাসন তো লেগেই আছে। এর সঙ্গে নতুন করে যুক্ত হয়েছে রেল এবং সড়ক পথের দুর্ঘটনা। এতে করে মারা যাচ্ছে শতশত লোক। আবার পেঁয়াজ সংকট। অথচ বিএনপির আমলে সারের সামান্য সংকটে সরকারের পতনের আন্দোলন করেছিল আওয়ামী লীগ।

তিনি বলেন, আজ জনগণের নির্বাচিত সরকার থাকলে দেশে এ ধরনের সমস্যা সৃষ্টি হতো না। এ দেশের মানুষ খুবই ভালো। এত কষ্ট পাওয়ার পরও নীরবে ঘরে বসে আছে। তবে সবসময় যে এভাবে ঘরে বসে থাকবে এর নিশ্চয়তা নেই। কারণ এ দেশের জনগণ যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে।

অলি আহমদ বলেন, আওয়ামী লীগ সরকারের উচিত পদত্যাগ করে নতুনভাবে নির্বাচনের তারিখ ঘোষণা করা। ফলে সুশাসন প্রতিষ্ঠা হবে। জনগণ মুক্তি পাবে। তাদেরও উপকার হবে।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমএইচ/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি পেঁয়াজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 23:54:13