bangla news

মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকীতে বিএনপির কর্মসূচি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৯:৩৫:২৮ পিএম
মওলানা আবদুল হামিদ খান ভাসানী।

মওলানা আবদুল হামিদ খান ভাসানী।

ঢাকা: মজলুম জননেতা মওলানা আবদুল হামিদ খান ভাসানীর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২ দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে বিএনপি। 

বিএনপি গঠিত ‘মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটির’ উদ্যোগে এসব কর্মসূচির আয়োজন করা হয়েছে। 

শনিবার (১৬ নভেম্বর) রাতে দলের সহ-দফতর সম্পাদক মুনীর হোসেনের সই করা প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার (১৭ নভেম্বর) সকাল ৭ টায় উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্সের সামনে থেকে টাঙ্গাইলের সন্তোষের উদ্দেশে যাত্রা করা হবে। 

সকাল ৯ টায় মওলানা ভাসানীর মাজার জিয়ারত, শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

এছাড়া উপস্থিত থাকবেন মওলানা ভাসানীর মৃত্যুবার্ষিকী পালন কমিটির আহ্বায়ক আবদুল্লাহ আল নোমান, সদস্য সচিব শামসুজ্জামান দুদুসহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের কেন্দ্রীয় ও টাঙ্গাইল জেলার নেতারা। 
প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, কর্মসূচির দ্বিতীয় দিনে সোমবার (১৮ নভেম্বর) সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে মওলানা ভাসানীর কর্মময় ও সংগ্রামী জীবনের ওপর আলোচনা সভা হবে। 

এতে সভাপতিত্ব করবেন মওলানা ভাসানী মৃত্যুবার্ষিকী পালন জাতীয় কমিটির আহ্বায়ক ও বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

এছাড়া বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য মুক্তিযোদ্ধা আবদুস সালাম, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলেও ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। 
 
বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমএইচ/এমএ 

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 21:35:28