bangla news

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ছাগলনাইয়ায় বিএনপির সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৯:৩০:১৭ পিএম
বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক জিয়ার নির্দেশনার আলোকে যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনকে তৃণমূল থেকে নির্বাচন ও নেতৃত্ব সৃষ্টির মাধ্যমে দলকে পুনর্গঠনের লক্ষ্যে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে ফেনী জেলা বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির পরিচিতি উপলক্ষে ছাগলনাইয়া পৌর শহরের জমাদ্দার বাজারের কমিউনিটি সেন্টারে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ছাগলনাইয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান নুর আহম্মদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র মো. আলমগীরের সঞ্চালনায় উপজেলা ও পৌর বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাদের নিয়ে পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল আহম্মদ মজুমদার। 

এতে প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ হারুন। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বিএনপির নির্বাহী কমিটির সদস্য পরশুরাম উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু তালেব, ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, যুগ্ম আহ্বায়ক আলাল উদ্দিন আলাল, অধ্যাপক আবদুল খালেক, আনোয়ার হোসেন পাটোয়ারী, এয়াকুব নবী, আলা উদ্দিন গঠন। 

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ফেনী জেলা আহ্বায়ক কমিটির সদস্য পার্থ পাল চৌধুরী, বেলায়েত হোসেন বাচ্চু, রিয়াজুল হক তুহিন, কফিল উদ্দিন মামুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কফিল উদ্দিন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ, রাধানগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক রবিউল হক মাহবুবসহ বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে জালাল উদ্দিন মজুমদার ফেনী-১ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি করে বলেন, আজকে ফেনী জেলাসহ সারাদেশে বিএনপি ও সহযোগী সংগঠনের পুনর্গঠনের যে শুভ সূচনা হচ্ছে, এর ভাগিদার তারেক জিয়া। তিনি দলকে গঠনতন্ত্র অনুযায়ী, পুনর্গঠনের জন্য নির্দেশ দিয়েছেন। দল দাঁড়িয়ে গেলে খালেদা জিয়া মুক্তি পাবেন বলে জানিয়েছেন তিনি।

প্রধান বক্তার বক্তব্যে হারুন অর রশিদ হারুন বলেন, ৭৫ বছর বয়সে আমাদের মমতাময়ী মা খালেদা জিয়া দেশের জন্য কারাগারে রয়েছেন। আমি তার মুক্তি চাই না, কার কাছে মুক্তি চাইবো, আমি দলের নেতাকর্মীদের কাছে নেত্রীর মুক্তি চাই, নেতাকর্মীরা সুসংগঠিত হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন। বিএনপির লাখ লাখ নেতাকর্মী থাকলেও তারা সংগঠিত নয় বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি খালেদা জিয়া ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 21:30:17