bangla news

গ্রামভিত্তিক সংগঠন করার মাধ্যমে দলকে সু-সংগঠিত করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৪:১৫:২৮ পিএম
বক্তব্য রাখছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী/ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী/ছবি: বাংলানিউজ

দিনাজপুর: নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, গ্রামভিত্তিক সংগঠন করার মাধ্যমে দলকে সু-সংগঠিত করা হবে। দলে কোনো বহিরাগত বা সন্ত্রাসীর জায়গা হবে না।

তিনি বলেন, আগামী কাউন্সিলে ওয়ার্ড পর্যায়ের ত্যাগী-সাহসী নেতাকর্মীদের সর্বাধিক গুরুত্ব দিয়ে কমিটি করা হবে। এ কমিটির সভাপতি/সম্পাদকদের নিয়ে প্রতিমাসে একটি করে কর্মশালা করা হবে। ওই কর্মশালায় দিকনির্দেশনা দেওয়া হবে, দল কীভাবে চলবে।

শনিবার (১৬ নভেম্বর) বেলা ১১টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার আব্দুর রৌফ চৌধুরী অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সবকথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, সবার সমঝোতার ভিত্তিতে আওয়ামী লীগের কমিটি করলে দলে কোনো দ্বন্দ্ব থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুস্থ্য ধারার রাজনীতি চালু করেছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফছার আলীর পরিচালনায় বোচাগঞ্জ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 16:15:28