ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকার দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের কাতারে এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে সিংড়া উপজেলার আত্রাই নদীর নাছিয়ারকান্দি ত্রি-মোহনী ঘাটে ৬ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত মরহুম ফজলার রহমান ফুনু স্মৃতি সেতুর উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বিগত দিনে নির্বাচনের পর এলাকার জনপ্রতিনিধিদের খুঁজে পাওয়া যায়নি।

মানুষ সেবা পায়নি, উন্নয়ন থেকে অবহেলিত ছিলো। অথচ গত ৩৭ বছর পর জনগণ আমাকে নির্বাচিত করে তাদের সেবক করার সুযোগ করে দিয়েছেন। আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো।  

তিনি বলেন, মানুষ আগে হেঁটে সিংড়া সদরে যেত, এখন সিংড়ার প্রতিটা জনপদে উন্নয়ন হয়েছে। কাজ করতে ভয় পাইনি, আমরা জনগণের ভালোবাসা চাই।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা, মরহুম ফজলার রহমান ফুনুর ছেলে আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুবক্কর সিদ্দিক রকি, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, মরহুম শাজাহান আলীর ছেলে শরফরাজ নেওয়াজ বাবু, কলম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবলু মেম্বার, উপজেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম শরিফ কলম ইউনিয়ন যুবলীগ সভাপতি এসএম গোলাম রাব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।