bangla news

পেঁয়াজ সিন্ডিকেট চিহ্নিতের চেষ্টা চলছে: কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৫ ৩:১৩:১০ পিএম
সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

ঢাকা: যাদের কারণে পেঁয়াজের দাম বেড়েছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৫ নভেম্বর) আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পেঁয়াজের দাম সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে তিনি একথা জানান।

ওবায়দুল কাদের বলেন, সিন্ডিকেটের কারণে পেঁয়াজের দামের এই অবস্থা হয়েছে। যাদের কারণে পেঁয়াজের দাম বেড়েছে, তাদের চিহ্নিত করার চেষ্টা চলছে। বিভিন্ন দেশ থেকে প্রচুর পরিমাণে পেঁয়াজ আসছে। শিগগিরই পেঁয়াজের দাম কমে যাবে।  পেঁয়াজের সিন্ডিকেট চিহ্নিত হলে অবশ্যই তারা সাজা পাবে। পেঁয়াজ, চাল, ধানসহ বিভিন্ন সিন্ডিকেটের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয় বলেই পরে তা আবার স্বাভাবিক হয়ে আসে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে সেতুমন্ত্রী বলেন, বিএনপি তো আইনের শাসনে বিশ্বাসী নয়। তারা দুর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে জেল থেকে বের করে আনতে চায়। আমরা তাদের দুর্বার আন্দোলন দেখার অপেক্ষায় রয়েছি।

এসময় আরও আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এসকে/একে

ক্লিক করুন, আরো পড়ুন :   ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-15 15:13:10