bangla news

মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৫ ৬:৩৪:১৪ এএম
বক্তব্য রাখছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

পিরোজপুর: দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে করে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন মুক্তিযুদ্ধের চেতনাকে আমাদের ধরে রাখতে হবে। এটা বিচ্যুত হলে ৩০ লাখ শহীদের আত্মায় কষ্ট পাবে। মুক্তিযুদ্ধের চেতনার এ দল ক্ষমতায় আছে বলে আমরা আজ সাহস করে কথা বলতে পারি। এজন্য দলকে টিকিয়ে রাখতে হবে।

তিনি বলেন, দুর্নীতিবাজ, মাদকসেবী, স্বাধীনতাবিরোধী কোনো লোককে অনুপ্রেশকারী হিসেবে দলে ঢুকাবেন না। যদি কোনো লোক দলের জন্য আর্শীবাদ হয় তাকে দলে স্থান দেবেন। 

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলের মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি নেতাদের স্থানীয় (ইউনিয়ন ও ওয়ার্ড) সংগঠনের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির জন্য নিক্রিয় নেতাদের বাদ দিয়ে ত্যাগী ও কর্মঠ নেতাদের পদ দিয়ে দলকে সুসংগঠিত করতে অনুরোধ করেন।

উপজেলা দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ মো. আফজাল হোসেন খানের সভাপতিত্বে উপজেলার সদর ও শাখারীকাঠী এ দুই ইউনিয়নের নেতাকর্মীদের নিয়ে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোশারেফ হোসেন খান, কৃষকলীগের কেন্দ্রীয় নেতা আতিয়ার রহমান চৌধুরী নান্নু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান   রঞ্জু, উপজেলা  মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ,  শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান মাস্টার মনিরুজ্জামান আতিয়ার, যুবলীগ নেতা খান মো. আল-আমীনসহ ওই দুই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী লীগ ও অংগ সংগঠনের সভাপতি ও সম্পাদকরা। 

বাংলাদেশ সময়: ০৬২৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-15 06:34:14