bangla news

বিএনপিতে মত প্রকাশের স্বাধীনতা নেই: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ২:৪৪:০৫ পিএম
আলোচনা সভায় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি- শাকিল আহমেদ

আলোচনা সভায় তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি- শাকিল আহমেদ

ঢাকা: বিএনপিতে নেতাকর্মীদের মত প্রকাশের কোনো স্বাধীনতা নেই। দলের সিদ্ধান্ত হয় এককেন্দ্রিক। তাই নেতাকর্মীরা দল ত্যাগ করছে। ভবিষ্যতে আরও নেতাকর্মী দল ত্যাগ করবে, এবং এটাই স্বাভাবিক বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) জাতীর প্রেসক্লাবে সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তথ্যমন্ত্রী।

হাছান মাহমুদ বলেন, লন্ডন থেকে আসা সিদ্ধান্ত মেনে নিতে না পারায় আগামী দিনে বিএনপিতে দলত্যাগীদের সংখ্যা আরও বাড়বে। বিএনপির অনেক নেতাই আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীর সঙ্গে যোগাযোগ রাখছে। তবে আওয়ামী লীগ চিহ্নিত কোনো বিএনপি নেতাকর্মীকে দলে নেবে না। 

আওয়ামী লীগের প্রচার সম্পাদক আরও বলেন, বিএনপি জনগণের পক্ষের রাজনীতি করে না। তারা জঘন্য পথ অবলম্বন করেছে। জনগণের ওপর আক্রমণ, পেট্রোল বোমা হামলা এসব করা তাদের কাজ।

সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মন্ত্রী বলেন, আলাউদ্দিন খাঁ অনেকগুলো সুর সৃষ্টি করেছেন। এগুলো সংস্কৃতি অঙ্গনে গুরুত্বপূর্ণ আবদান রেখেছে। 

এসময় সাংস্কৃতিক চর্চার ওপর গুরত্ব আরোপ করে মন্ত্রী আরও বলেন, সাংস্কৃতিক কর্মকাণ্ড, খেলাধুলা এসবের ফলে জঙ্গিবাদ কমছে। 

এ আলোচনা সভার সভাপতিত্ব করেন কামাল হোসেন মাহমুদ। ওস্তাদ আলাউদ্দিন খাঁ স্মৃতি ফাউন্ডেশনের নেতা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
পিএস/এইচজে 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 14:44:05