ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয় পার্টি

মশিউর রহমান রাঙ্গার বিরু‌দ্ধে সাতক্ষীরায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
মশিউর রহমান রাঙ্গার বিরু‌দ্ধে সাতক্ষীরায় মামলা

সাতক্ষীরা: শহীদ নূর হোসেনকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গার বিরুদ্ধে সাতক্ষীরায় মামলা দা‌য়ের করা হয়েছে। 

বৃহস্প‌তিবার (১৪ ন‌ভেম্বর) সাতক্ষীরা সদর আমলী আদালতে জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. এম শাহ আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি গ্রহণ করে আদেশের অপেক্ষায় রে‌খে‌ছেন।

সম্প্রতি বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক আলোচনাসভায় স্বৈরাচারবিরোধী আন্দোলনে শহীদ নূর হোসেনকে নিয়ে কটূক্তি করেন রাঙ্গা। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনারও সমালোচনা করেন তিনি। নূর হোসেনকে ‘ইয়াবাখোর-ফেনসিডিলখোর’ বলেও মন্তব্য করেন জাপার এই নেতা।

রাঙ্গার এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে সারাদেশে চরম ক্ষোভের সৃষ্টি হয়। একপর্যায়ে গত মঙ্গলবার (১২ নভেম্বর) এই বক্তব্যের জন্য ক্ষমা চেয়ে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠান রাঙ্গা। বুধবার (১৩ নভেম্বর) জাতীয় সংসদের অধিবেশনেও তিনি ক্ষমা প্রার্থনা ও দুঃখ প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ১৩০৯ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa