bangla news

দলে পদ পেতে ফখরুলসহ পাঁচ নেতার বিরুদ্ধে মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ১০:০০:৩৫ পিএম
বিএনপি

বিএনপি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের একটি আদালতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা ও মহানগর বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন দলটিরই ওয়ার্ড পর্যায়ের দুই নেতা।

গত সোমবার (১১ নভেম্বর) নারায়ণগঞ্জ সিনিয়র সহকারী জজ শিউলী রানী দাসের আদালতে মহানগরের ১০ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি গোলজার খান ও একই ওয়ার্ডের সাবেক যুগ্ম-সম্পাদক নূর আলম শিকদার বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলায় বিবাদী করা হয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক মামুন মাহমুদ, মহানগর বিএনপির সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামালকে।

জেলা কিংবা মহানগর বিএনপির কমিটিতে পদ না পেয়ে ক্ষুব্ধ হয়ে ওই দু’জন এ মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন।

বুধবার (১৩ নভেম্বর) আদালত থেকে সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নোটিশ হাতে পান মামলার বিবাদী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালসহ অন্যরা। তাদের ১৯ নভেম্বর আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর আদেশ দেন আদালত। 

মামলার বাদী গোলজান খান জানান, দলের জেলা কমিটিতে অল্প ক’জন স্থান পেলেও মহানগরের কমিটিতে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১ থেকে ১০ নং ওয়ার্ড পর্যন্ত ১০টি ওয়ার্ডের কোনো নেতাই পদ-পদবি পাননি। এই ১০টি ওয়ার্ডের মূল দলের নেতাকর্মীরা দলীয় পদ-পদবির ক্ষেত্রে অবহেলার শিকার হচ্ছেন। দলের জন্য প্রাণপণ কাজ করলেও কেন্দ্রীয় নেতারা তাদের কোনো মূল্যায়ন করছেন না। তাদের পদ-পদবি যেন দেওয়া হয়, সেজন্যই এ মামলা।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 22:00:35