bangla news

বরিশালের বর্ধিত এলাকার কাঁচাসড়ক অচিরেই পাকা করার উদ্যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৯:৪৫:৫৭ পিএম
সম্মেলনে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

সম্মেলনে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। ছবি: বাংলানিউজ

ব‌রিশাল: বরিশাল নগরের বর্ধিত এলাকার কাঁচা সড়কগুলো অচিরেই পাকা করার উদ্যোগ নেওয়া হবে বলে জানিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ব‌রিশাল নগরের বিসিক বটতলা মোড় এলাকায় অনুষ্ঠিত বরিশাল মহানগর আওয়ামী লীগের ২ ও ৩ নম্বর ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলনে সভাপতিত্ব করেন ব‌রিশাল নগরের দুই নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক আহম্মেদ পান্না।

মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, আমি বরিশাল নগরে টেকসই উন্নয়ন করতে চাই। সদ্য বয়ে যাওয়া ঘূর্ণিঝড় বুলবুলে বরিশাল নগরে যারা বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের সব ধরনের সহযোগিতা দেওয়া হবে। ঘূর্ণিঝড় বুলবুলের সময় আমি নগরের পাড়া-মহল্লায় ঘুরে ঘুরে জলাবদ্ধতার মূল কারণ উদঘাটন করেছি। আমাদের যে কয়টা খাল আছে তা পুনরুদ্ধার করতে হবে।

তিনি বলেন, একটা সময় বরিশাল সিটি করপোরেশন ছিল লুটপাটের জায়গা। আমি তা বন্ধ করে সব কর্মকর্তা-কর্মচারীকে জনগণের সেবায় কাজ করাচ্ছি। তারা আপনাদের কাজ করতে বাধ্য। কারণ জনগণের টাকায় তাদের বেতন ভাতা চলে।

মেয়র বলেন, নবীণ ও প্রবীণদের সমন্বয়ে আগামীতে তৃর্ণমূলের ত্যাগীদের নিয়ে শক্তিশালী আওয়ামী লীগ গঠন করে প্রধানমন্ত্রীর হাতকে আরও শক্তিশালী করা হবে।

তিনি বলেন, আমার পরিবার হচ্ছে শতভাগ রাজনৈতিক পরিবার। আমি ১৯৭৫ সালের ১৫ আগস্ট মায়ের কোলে ছিলাম। ঘাতকদের গুলিতে সেদিনই মারা যেতে পারতাম। কিন্তু আপনাদের সেবা করার জন্য আল্লাহতায়ালা হয়তো আমাকে বাঁচিয়ে রেখেছেন। আমি নগর পিতা নয়, একজন খাদেম হিসেবে আপনাদের জন্য কাজ করতে চাই। আপনাদের ভালোবাসা ছাড়া আমার আর কিছুই চাওয়ার নাই।

সম্মেলনের উদ্বোধন করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 21:45:57