bangla news

রাঙ্গার বক্তব্যের জবাব জনগণ দেবে: ড. কামাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৬:১৮:২৩ পিএম
ড. কামাল হোসেন। (ফাইল ফটো, সংগৃহীত)

ড. কামাল হোসেন। (ফাইল ফটো, সংগৃহীত)

ঢাকা: শহীদ নূর হোসেনকে নেশাখোর বলে কটাক্ষ করে মশিউর রহমান রাঙ্গার অশোভন বক্তব্যের নিন্দা জানিয়ে গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন বলেন, রাঙ্গার এই বক্তব্যের জবাব দেশের জনগণ দেবে।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় দলের দফতর সম্পাদক আজাদ হোসেনের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

ড. কামাল হোসেন বলেন, রাঙ্গা স্বৈরাচারী এরশাদের অনুসারী এবং ভোটারবিহীন নির্বাচনে নির্বাচিত সংসদ সদস্য। অবৈধ সংসদ সদস্য রাঙ্গার কাছে শহীদ নূর হোসেনের ব্যাপারে এ ধরনের বক্তব্য বিচিত্র কোনো ব্যাপার নয়। জনগণই ঐক্যবদ্ধভাবে ভবিষ্যতে এ ধরনের স্বৈরাচারী আচরণ ও কর্মকাণ্ডের জবাব দেবে।

গত ১০ নভেম্বর জাতীয় পার্টির (জাপা) বনানী কার্যালয়ে জাপা মহানগর উত্তর শাখার উদ্যোগে গণতন্ত্র দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এরশাদ বিরোধী আন্দোলনে নিহত শহীদ নূর হোসেন মাদকাসক্ত ছিলেন বলে মন্তব্য করেছেন।

শহীদ নূর হোসেন ১৯৮৭ সালের ১০ নভেম্বর স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় গুলিস্তানের জিরো পয়েন্টে বুকে ও পিঠে ‘স্বৈরাচার নিপাত যাক, গণতন্ত্র মুক্তি পাক’ লিখে জীবন্ত পোস্টার হয়েছিলেন। তিনি ছিলেন স্বৈরাচারবিরোধী মিছিলের পুরোভাগে। জিরো পয়েন্টেই ওইদিন নূর হোসেনকে গুলি চালিয়ে হত্যা করে পুলিশ। সেই থেকে দিনটি ‘শহীদ নূর হোসেন দিবস’ হিসেবে পালিত হয়ে আসছে।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমএইচ/এসএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ড. কামাল হোসেন গণফোরাম
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-13 18:18:23