bangla news

মওদুদের ‘পকেট কমিটি’র প্রতিবাদে কোম্পানীগঞ্জে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ২:৩৭:০৬ পিএম
কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির বিক্ষোভ

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির বিক্ষোভ

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা। 

তাদের দাবি, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ অগণতান্ত্রিক ও গঠনতন্ত্র পরিপন্থীভাবে পকেট কমিটি ঘোষণা করেছেন।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার বসুরহাট বাজারের কলেজ গেইট থেকে শুরু করে পুরো বাজার প্রদক্ষিণ শেষে পুনরায় একইস্থানে গিয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা হুমায়ন কবির পলাশের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বক্তারা বলেন, মওদুদ আহমদ মুখে গণতন্ত্রের কথা বললেও তিনি নিজ উপজেলায় তার ব্যক্তিগত সহকারী দিয়ে কমিটি ঘোষণা করেছেন। তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে কোনো প্রকার আলোচনা না করে এবং তৃণমূলের মতামত উপেক্ষা করে স্বৈরাচারীভাবে এ কমিটি ঘোষণা করেছেন। 

প্রতিবাদ সমাবেশে বক্তারা আরো বলেন, অবিলম্বে এ কমিটি বাতিল না করলে পাল্টা কমিটি ঘোষণা করা হবে। এজন্য তারা ৭২ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছে।     

এ বিষয়ে জানতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কোনো মন্তব্য করতে হননি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 14:37:06