bangla news

উৎসবমুখর পরিবেশে হবে মহানগর আ’লীগের সম্মেলন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৪:০৭:০৪ এএম
বক্তৃতা রাখছেন আওয়ামী লীগ নেতা আহমদ হোসেন: বাংলানিউজ

বক্তৃতা রাখছেন আওয়ামী লীগ নেতা আহমদ হোসেন: বাংলানিউজ

সিলেট: উৎসবমুখর পরিবেশে মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সিলেটের সমন্বয়ক আহমদ হোসেন।

 

তিনি বলেন, আওয়ামী লীগের বড় শক্তি হলেন জনগণ ও বঙ্গবন্ধু। তাই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও স্বপ্ন পূরণ করতে শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের দুর্নীতিবিরোধী কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে করে কেউ রেহাই পাবে না।

মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যায় নগরের তালতলার একটি হোটেলে মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আহমদ হোসেন বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। আওয়ামী লীগ সরকারের সব উন্নয়নমূলক কর্মকাণ্ড জনগণের সামনে তুলে ধরার জন্য তিনি দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
 
আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, সম্মেলনে কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকবেন। উৎসব মুখর পরিবেশে মহানগর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য, মহানগরের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিনের পরিচালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি তুহিন কুমার দাস মিকন, সিরাজুল ইসলাম, সাবেক কাউন্সিলর আব্দুল খালিক, মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, বিজিৎ চৌধুরী, অধ্যাপক জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নুরুল ইসলাম পুতুল, এটিএম এ হাসান জেবুল।

উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ সম্পাদক ফাহিম আনোয়ার, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শামসুল ইসলাম, ধর্ম সম্পাদক ফরহাদ বক্স, প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জগদ্বীশ চন্দ্র দাস, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক সৈয়দ শামীম আহমদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আজহার উদ্দিন জাহাঙ্গীর, যুব ও ক্রীড়া সম্পাদক মখলিছুর রহমান কামরান, শিক্ষা সম্পাদক আজাদুর রহমান আজাদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দিবাকর কুমার ধর রাম, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, সাংস্কৃতিক সম্পাদক প্রিন্স সদরুজ্জামান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মিসবাউল ইসলাম সুইট, উপ-দপ্তর সম্পাদক বিধান কুমার সাহা, উপ-প্রচার সম্পাদক গোলাম সোবহান চৌধুরী, কোষাধ্যক্ষ আনোয়ার হোসেন বারা, কার্যকরী সদস্য ফারুক আহমদ চৌধুরী, আব্দুল মুকিত, অ্যাডভোকেট বেলাল, এডভোকেট জসিম উদ্দিন, এডভোকেট প্রদীপ ভট্টাচার্য্য, আসমা আহমদ, ছালেহ আহমদ সেলিম, মহি উদ্দিন লোকমান, অ্যাডভোকেট জনেল আহমদ, আব্দুল গফফার উনু, জামাল আহমদ চৌধুরী, কামাল আহমদ, ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, প্রদীপ পুরকায়স্থ, আজমান খান, আব্দুস সোবহান, নাজমুন ইসলাম এহিয়াসহ মহানগর আওয়ামী লীগের ২৭টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকরাও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ঘন্টা, ০৪০৬ নভেম্বর ১৩, ২০১৯
এনইউ/ইউবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 04:07:04