ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
রাস্তায় আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না বক্তব্য রাখছেন আব্দুর রহমান। ছবি: বাংলানিউজ

মাগুরা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। উন্নয়নের এই অগ্রযাত্রার ছন্দপতন করার জন্য এক ধরনের রাজনৈতিক অপশক্তি বিভিন্ন সময় মাথা চাড়া দিয়ে ওঠার চেষ্টা করছে। তারা রাজপথ বন্ধ করে দেওয়ার হুমকি দিচ্ছে। আমাদের আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। উন্নয়ন বাধাগ্রস্ত করে এমন আন্দোলন এ দেশের জনগণ আর হতে দেবে না।

সোমবার (১১ নভেম্বর) দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে স্থানীয় আমিনুর রহমান কলেজ মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুর রহমান বলেন, রাজপথের আন্দোলনে খালেদা জিয়া কারাগার থেকে জীবনেও বের হতে পারবেনা।

বিএনপি নেত্রীর নামে মামলা প্রধানমন্ত্রী করেননি। তিনি এতিমের অর্থ আত্মসাৎ করার দায়ে আদালত কর্তৃক দণ্ডিত হয়ে এখন জেলে আছেন। রাস্তায় আন্দোলন করে তাকে কোনোদিন মুক্ত করা যাবে না।

সম্মেলন উদ্বোধন করেন- জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান।  

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোতা মিয়ার সভাপতিত্বে  প্রধান বক্তার বক্তব্য দেন- জাতীয় সংসদের হুইপ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।  

বিশেষ অতিথির বক্তব্য দেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য সাবেক যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর।  

এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটে মহম্মদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সিদ্দিকী লিটন নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ০৩৪০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa