bangla news

‘অর্থ ও ষড়যন্ত্র দিয়ে ধর্মপ্রচার করা যায় না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ৯:৩৩:০৮ পিএম
আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

আলোচনা সভা। ছবি: বাংলানিউজ

ঢাকা: অর্থ ও ষড়যন্ত্র দিয়ে ধর্মপ্রচার করা যায় না বলে মন্তব্য করেছেন জাকের পার্টির (জেপি) চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।

রোববার (১০ নভেম্বর) ঈদে মিলাদুন্নবী (সা.) এবং জাকের পার্টির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন জেপি চেয়ারম্যান।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা আমীর ফয়সল বলেন, বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব অক্ষুন্ন রাখার প্রয়াসে মুসলমানদের নিয়ে ঐক্যবদ্ধ হতে হবে। অন্য ধর্মের সাবাইকেও মর্যাদা সহকারে ঐক্যের মঞ্চে রাখতে হবে। আমরা এদেশের সবার ধর্মীয় অধিকারে বিশ্বাস করি।

‘আপনারা যারা ক্ষমতার নেশায় রাজনীতি করেন, আপনাদের প্রতি অনুরোধ আপনারা দয়া করে এ ধরনের রাজনীতি পরিহার করুন। প্রতিভাবান নতুন প্রজন্ম আসছে। যেনতেনভাবে ক্ষমতায় যাওয়ার জন্য জাকের পার্টি প্রতিষ্ঠিত হয় নাই।’

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাকের পার্টির সিনিয়র ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমীর ফয়সল। তিনি বলেন, বাংলাদেশে রাজনীতি আছে, কিন্তু নীতি নেই। অর্থনীতি আছে, কিন্তু নীতি নেই। যদি উভয়ক্ষেত্রে নীতি আনতে হয় তাহলে জাকের পার্টির প্রয়োজন হবে। নির্বাচন কমিশন প্রদত্ত সর্বশেষ গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী জাকের পার্টির সব পর্যায়ের কমিটিতে ৩৩ দশমিক ৩৩ ভাগ নারী নেতৃত্ব রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
এসএইচএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 21:33:08