bangla news

মুজিববর্ষজুড়ে দেশে-বিদেশে আলোচনা সভা হবে: নওফেল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৮:০২:৪০ পিএম
সভায়  শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। ছবি: বাংলানিউজ

সভায় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল। ছবি: বাংলানিউজ

ঢাকা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মুজিববর্ষজুড়ে দেশ ও বিদেশে সেমিনার, ওয়ার্কশপ, আলোচনা সভা হবে বলে জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের লক্ষ্যে সেমিনার, ওয়ার্কশপ, আলোচনা সভা সংক্রান্ত ওয়ার্কিং কমিটির আহ্বায়ক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (০৯ নভেম্বর) বিকেলে রাজধানীর আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটের সভাকক্ষে আলোচনা সভা সংক্রান্ত ওয়ার্কিং কমিটির দ্বিতীয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আব্দুল নাসের চৌধুরী।

তিনি বলেন, দেশ-বিদেশে সেমিনার, ওয়ার্কশপ, আলোচনা সভার মাধ্যমে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে সারাবিশ্বের মানুষ আরও বেশি জানার সুযোগ পাবে।

সভায় আরও উপস্থিত ছিলেন সংসদ সদস্য (এমপি) আরমা দত্ত, সাবেক সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পী, সাবেক সংসদ সদস্য মাহজাবিন খালেদ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য মো. মশিউর রহমান, সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এ আরাফাত, সাংবাদিক সুভাষ চন্দ্র সিংহ রায়, বিভিন্ন মন্ত্রণালয় ও দফতরের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
 
বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএইচ/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 20:02:40