bangla news

‘যারা দেশের বারোটা বাজাচ্ছেন, কমিটিতে তাদের স্থান নেই’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৭:১৭:৩৭ পিএম
বক্তব্য রাখছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। ছবি: বাংলানিউজ

সিলেট: আওয়ামী লীগের হয়ে বিএনপির সঙ্গে আঁতাত করে যারা দেশের বারোটা বাজাচ্ছেন, লুটপাট, জমি দখল, চাঁদাবাজি, মানুষ খুনে জড়িত। কমিটিতে কোনোদিন তাদের ঠাঁই হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

শনিবার (০৯ নভেম্বর) দুপুরে জেলার কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
 
দলের পদ-পদবী পেতে লবিং তদবিরকারীদের বিরুদ্ধে রেড সিগন্যাল উল্লেখ করে আহমদ হোসেন বলেন, তারা কোনোদিন পদ পাবেন না। তৃণমূলের ত্যাগী নেতাকর্মীদের দিয়ে কমিটি গঠন করা হবে।
 
তিনি বলেন, দল করতে চাইলে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মেনে চলতে হবে। তার নির্দেশ মত কাজ করতে হবে। শেখ হাসিনা গেলেন উত্তরে, আপনারা গেলেন দক্ষিণে, এ ধরনের নেতাকর্মীর আওয়ামী লীগে প্রয়োজন নেই।
 
মন্ত্রী ইমরান আহমদের প্রশংসা করে আহমদ হোসেন বলেন, এখানে আসার আগে তাকে বললাম, ‘আপনার কোনো পছন্দ আছে কি-না? তিনি বলেলে, সবাইকে আমার পছন্দ, সবাই আমার নেতাকর্মী।
 
তিনি আরও বলেন, একাত্তরের স্বাধীনতার পর শুধু পাকিস্তান মার্কা কিছু দেশ বাংলাদেশকে স্বীকৃতি দেয়নি। বাকিরা দিয়েছে। এটা যেমন সত্য তেমনি, ২০১৮ সালের নির্বাচনও সত্য। পৃথিবীর সব সরকার প্রধানই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে। তারা এও বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনার বিকল্প নেই। উন্নয়ন, সততা, নিষ্ঠা, দেশপ্রেম সবকিছু দিয়ে তিনি বিশ্বের প্রশংসা কুঁড়িয়েছেন। শুধু বিএনপি স্বীকৃতি দেয়নি। বিএনপি এখন কি করবে, দিশে পাচ্ছে না। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া, তিনিতো মহাচোর। তিনি বিএনপিকে দুর্নীতির দল বানিয়েছিলেন। চুরির দায়ে তিনি কারাগারে আছেন। সরকার চাইলে তাকে মুক্তি দিতে পারে না। খালেদা জিয়াকে মুক্তি দেওয়া আদালতের এখতিয়ার।
 
কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আলী আমজাদের সভাপতিত্ব সম্মেলনে বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলারসহ সভাপতি আশফাক আহমদ।
 
এছাড়া অনুষ্ঠানে জেলা ও উপজেলা বিএনপির নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।
 
বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এনইউ/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-09 19:17:37