bangla news

‘বুলবুল’ মোকাবিলায় আওয়ামী লীগের মনিটরিং টিম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৬:৫৯:২৩ পিএম
আওয়ামী লীগের লোগো

আওয়ামী লীগের লোগো

ঢাকা: ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের কাজ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ নেতা-কর্মীরা সারাদেশে জনগণের জানমাল রক্ষায় সার্বিক সহায়তায় নিয়োজিত রয়েছেন।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ে একটি মনিটরিং টিম সার্বক্ষণিক কাজ করছে। মনিটরিং টিমের নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। 

দলীয় নেতা-কর্মী এবং জনসাধারণকে ঘূর্ণিঝড়ের আগে ও পরে কোনো ঘটনা ঘটলে মনিটরিং টিমের সঙ্গে যোগাযোগ করার জন্য দপ্তর সম্পাদক জন্য ড. আবদুস সোবহান গোলাপের স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে অনুরোধ জানানো হয়েছে।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে মনিটরিং টিমের সঙ্গে যোগাযোগের ফোন নম্বর- ৯৬৭৭৮৮১, ৯৬৭৭৮৮২। ফ্যাক্স নম্বর- ৯৬৬৬৫৫০। ই-মেইল- alparty1949@gmail.com।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
পিআর/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ঘূর্ণিঝড় বুলবুল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 18:59:23