bangla news

বারহাট্টায় যুবলীগের সভাপতি, দুর্গাপুরে সম্পাদক বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৫:৫৩:১৩ এএম
হাদিস ফকির ও নাজমুল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি।

হাদিস ফকির ও নাজমুল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি।

নেত্রকোনা: দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও ভাবমূর্তি নষ্ট করার দায়ে নেত্রকোনার দুর্গাপুর ও বারহাট্টা উপজেলা যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিষ্কার করা হয়েছে।

বারহাট্টার বহিষ্কৃত সভাপতি হলেন- হাদিস ফকির ও দুর্গাপুরের সাধারণ সম্পাদক নাজমুল হাসান নীরা সাদ্দাম আকঞ্জি।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দিনগত রাতে জেলা যুবলীগের কার্যকরী কমিটির সদস্য রুবাইয়াত হাসান রাসেল বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি,  যুগ্ম-সম্পাদক জামিউল ইসলাম খান ও দেওয়ান রনি স্বাক্ষরিত চিঠিতে দুই নেতাকে বহিষ্কারাদেশ দেওয়া হয়। ওই চিঠিতে অভিযোগ আনা হয়, দুর্গাপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম আকঞ্জি মাদক, চাঁদাবাজি, অবৈধ দখলবাজিসহ বিএনপি ও জামায়াতের মদদের সঙ্গে জড়িত। এমনকি তিনি অস্ত্র ও চাঁদাবাজি মামলার ও সম্প্রতি উপজেলায় খুন হওয়া ছাত্রলীগ কর্মী কাওসার হত্যা মামলারও প্রধান এবং পলাতক আসামি।

অপরদিকে বহিষ্কৃত বারহাট্টা উপজেলা যুবলীগের সভাপতি হাদিস ফকিরের বিরুদ্ধে নির্দিষ্ট বা সুস্পষ্ট কোনো অভিযোগ প্রকাশ না করলেও বিজ্ঞপ্তিতে তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ০৫২৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নেত্রকোণা যুবলীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-08 05:53:13