ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গণতন্ত্র নেই বলেই জনগণ আইনের শাসন থেকে বঞ্চিত হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১০ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
গণতন্ত্র নেই বলেই জনগণ আইনের শাসন থেকে বঞ্চিত হচ্ছে

বরিশাল: বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার বলেছেন, দেশে আজ মানুষের নিজস্ব মতপ্রকাশের স্বাধীনতা ও গণতন্ত্র নেই বলেই জনগণ আইনের শাসন থেকে বঞ্চিত হচ্ছে।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) বরিশাল মহানগর বিএনপির এক আলোচনাসভায় সভাপতির বক্তব্যে একথা বলেন তিনি। ৭ নভেম্বর উপলক্ষে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবে এ আলোচনাসভার আয়োজন করা হয়।

মজিবর রহমান সরোয়ার বলেন, ২০১৮ সালে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে রাতের আঁধারে ভোট গ্রহণ করে যে দুর্নীতি করা হয়েছে, তার নজির আর কোথাও নেই। এর মাধ্যমে জনগণের ভোটের অধিকার হরণ করেছে আওয়ামী লীগ।

তিনি আরও বলেন, মেগাপ্রকল্পের নামে দেশের সম্পদ যেভাবে লুটপাট হচ্ছে, তাতে একদিন জনগণের আদালতে আওয়ামী লীগকে দাঁড়াতে হবে।  

সভায় আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক, আব্বাস উদ্দিন বাবলু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, যুগ্ম-সম্পাদক আনোয়ারুল হক তারিন,  আক্তার হোসেন মেবুল, মহানগর যুবদলের সহ-সভাপতি কামরুল হাসান রতন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু প্রমুখ।

এর আগে সকাল ১০টায় দক্ষিণ জেলা বিএনপি’র উদ্যোগে নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়েদুল হক চাঁন এতে সভাপতিত্ব করেন।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমএস/এবি/এইচএ/

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।