bangla news

মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে জিএম কাদেরের শোক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৭ ১২:৫৫:১১ পিএম
সংসদ সদস্য ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদল এবং জাপা চেয়ারম্যান জিএম কাদের।

সংসদ সদস্য ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদল এবং জাপা চেয়ারম্যান জিএম কাদের।

ঢাকা: চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) দেওয়া এক শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন জিএম কাদের।

এর আগে বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ৭টা ৪৫ মিনিটে ভারতের বেঙ্গালুরের নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি তিন ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ জাসদের কার্যকরী পরিষদের সভাপতি ছিলেন বাদল। তিনি ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি চট্টগ্রামের বোয়ালখালীর সাতেলিতে জন্মগ্রহণ করেন। তার বাবা আহমদ উল্লাহ খান ও মা যতুমা খাতুন। সহধর্মিনীর নাম সেলিনা খান।

তিনি ২০০৮ সালের ২৯ ডিসেম্বর নবম জাতীয় সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী হিসেবে নির্বাচিত হন। এছাড়া দশম জাতীয় সংসদের সদস্য হিসেবে নির্বাচিত হন। সবশেষ একাদশ জাতীয় সংসদেও তিনি সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

বাদল গত ১৮ অক্টোবর থেকে ওই হাসপাতালে প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন ছিলেন। দ্রুত সময়ের মধ্যে মরহুমের মরদেহ দেশে আনা হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১২৫৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এসএমএকে/এসএ

আরও পড়ুন>>>সংসদ সদস্য মঈন উদ্দীন খান বাদল মারা গেছেন

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-07 12:55:11