ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

আওয়ামী লীগ

শেখ হাসিনার আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না: নাসিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
শেখ হাসিনার আমলে কোনো হত্যাকারী রেহাই পাবে না: নাসিম

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকারের আমলে কোনো হত্যাকারী রেহাই পায়নি, আর পাবেও না। সকল হত্যাকাণ্ডের বিচার হবে। কেউ পার পাবে না। 

বুধবার (০৬ নভেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও ইউপি সদস্য বকুল হায়দার খুনের সঙ্গে জড়িতদের শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশে তিনি এ কথা বলেন।  

নুসরাত হত্যাকাণ্ডের বিচারের কথা উল্লেখ করে নাসিম বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সব হত্যাকাণ্ডের বিচার হয়েছে।

বকুল মেম্বর হত্যাকাণ্ডের বিচারও হবে এবং প্রকৃত খুনী অপরাধীকে চিহ্নিত করে তা দ্রুত বিচার করা হবে।

ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়নুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন এবং মৃত বকুল হায়দারের ছেলে শাহাদত হায়দার।

এ সময় কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, বাগবাটি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক জাহাঙ্গীর আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিক, ছোনগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুল আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

এরআগে, মোহাম্মদ নাসিম দত্তবাড়ি গ্রামে পারিবারিক কবরস্থানে বকুল মেম্বরের কবর জিয়ারত করেন এবং তার বাড়িতে গিয়ে পরিবারের সঙ্গে দেখা করে তাদের শান্তনা দেন।  

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa