ঢাকা, সোমবার, ৬ আশ্বিন ১৪২৭, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২ সফর ১৪৪২

আওয়ামী লীগ

গৌরনদীতে ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
গৌরনদীতে ছাত্রলীগ নেতাকে বহিষ্কার

বরিশাল: বরিশালের সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মো. রাসেল হাওলাদারকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া ও সাধারণ সম্পাদক মো. লুৎফর রহমান দীপের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

যেখানে বলা হয়েছে, গৌরনদী উপজেলা ছাত্রলীগের এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী অনৈতিক কাজে লিপ্ত থাকায় ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে মো. রাসেল হাওলাদারকে ছাত্রলীগের সব কর্মকাণ্ড থেকে সাময়িক বহিষ্কার করা হলো।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার (৪ নভেম্বর) বরিশাল নগরের একটি আবাসিক হোটেলের কক্ষ ভাড়া নেয় রাসেল। এসময় স্ত্রী পরিচয় দিয়ে এক তরুণীকে সঙ্গে নিয়ে সেই কক্ষে গিয়ে অনৈতিক কাজে লিপ্ত হন তিনি। এর কিছুক্ষণ পরেই বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে তরুণীসহ ছাত্রলীগ নেতা রাসেলকে আটক করে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া জানান, তদন্ত সাপেক্ষে অভিযোগের সত্যতা পাওয়া গেলে রাসেলকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa