bangla news

৩০ নভেম্বর ঢাকা মহানগর আ’লীগের সম্মেলন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৪:০৩:১৫ এএম
আওয়ামী লীগের লোগো

আওয়ামী লীগের লোগো

ঢাকা: আগামী ৩০ নভেম্বর ঢাকা উত্তর ও দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৫ নভেম্বর) দিনগত রাতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এ তারিখ ঘোষণা করা হয়েছে। ঢাকার দুই মহানগরের সম্মেলন একইদিন একযোগে অনুষ্ঠিত হবে।

রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকা উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে ফোন করে তারিখ জানিয়ে দিয়েছেন। 

ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক খান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ফোন করে আমাকে সম্মেলনের তারিখ জানিয়ে দিয়েছেন। ৩০ নভেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে। নেত্রী (শেখ হাসিনা) তারিখ ঠিক করে দিয়েছেন।

৩০ নভেম্বর সকাল ১১টার দিকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এ সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ মঞ্চেই আওয়ামী লীগের জাতীয় সম্মেলন এবং চার সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হবে। বুধবার (৬ নভেম্বর) থেকে এ সম্মেলনগুলো শুরু হবে।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে মেয়াদ উত্তীর্ণ সব জেলা, মহানগর, উপজেলাসহ তৃণমূলের সম্মেলন আগামী ১০ ডিসেম্বরের মধ্যে শেষ করতে নির্দেশ দিয়ে চিঠি পাঠানো হয়েছে। এরই অংশ হিসেবে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সম্মেলন অনুষ্ঠিত হবে। ২০১২ সালের ২৭ ডিসেম্বর ঢাকা মহানগর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর দু’ভাবে বিভক্ত হওয়ার কারণে সম্মেলনের ৩ বছর পর ঢাকা মহানগর আওয়ামী লীগকেও দু’ভাগে বিভক্ত করা হয়। এর পর ঢাকা মহানগর আওয়ামী লীগের উত্তর ও দক্ষিণের কমিটি দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৪০১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এসকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-06 04:03:15