bangla news

‘বিএনপিকে সংগ্রাম করে টিকে থাকতে হবে’ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৫ ৪:০১:২৫ পিএম
বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।

বক্তব্য রাখছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু।

বাগেরহাট: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, বিএনপি ৪২ বছরের জীবনে ২৮ বছরই ছিল সংগ্রামের। সংগ্রামের মধ্যেই বিএনপির জন্ম, সংগ্রাম করেই তাকে টিকে থাকতে হবে।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মো. তরিকুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাগেরহাট জেলা বিএনপির আয়োজিত স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম মঞ্জু বলেন, দেশনেত্রীকে মুক্ত করতে সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। দল ও দেশকে বাঁচাতে নিজেদের মতভেদ ভুলে কাজ করতে হবে। আমাদের মাকে জেল থেকে বের করতে প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকতে হবে।

জেলা বিএনপির সভাপতি এম এ সালামের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান দিপু, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবু, সাংগঠনিক সম্পাদক মোজাফফর রহমান আলম, জেলা নারীদলের সাধারণ সম্পাদিকা শাহিদা আক্তার, যুবদল নেতা মেহেবুবুল হক কিশোর।

দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী মো. তরিকুল ইসলাম ও সদ্য প্রয়াত বিএনপি নেতা সাবেক মন্ত্রী মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার রুহের মাগফেরাত কামনা করা হয়।

 বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা,  নভেম্বর ০৫, ২০১৯
এসএসএস/এফএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বাগেরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-05 16:01:25