ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

রামগঞ্জে শ্রমিক লীগের নতুন কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৪ ০২:৩৯:৫৯ পিএম
রামগঞ্জে শ্রমিক লীগের নতুন কমিটি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা শ্রমিক লীগের ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে আগামী তিন মাসের জন্য লিটন ভূঁইয়া গাজীকে আহ্বায়ক, মাসুদ আলম মোল্লা, স্বপন মোল্লা ও নাছির উদ্দিন পাটোয়ারীকে যুগ্ম-আহ্বায়ক এবং সোহাগ রানাকে সদস্য সচিব করা হয়েছে।

রোববার (৩ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু নতুন কমিটির তালিকা উপজেলা শ্রমিক লীগের হাতে তুলে দেন। এসময় নতুন কমিটির নেতাদের ফুল দিয়ে বরণ ও মিষ্টি মুখ করানো হয়।

জানা যায়, আগামী তিন মাসের জন্য জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ ও ইউসুফ পাটওয়ারী এ কমিটির অনুমোদন দেন।

কমটির অন্যরা হলেন- সদস্য বাইজিদ হোসেন, জামাল হোসেন, দেলোয়ার, রাছেল হোসেন, সুমন, জয়নাল, সুজন, শরীফ, আল-আমিন, মোহাম্মদ হোসেন, ফরিদ, মহিন, হৃদয়, আরমান, মোহন, রাছেল, বাবু, আলমগীর, ফারুক, শরীফ, হারিছ হাজী, রিপন পাল, দুলাল হোসেন সাগর, জাকির হোসেন, আনোয়ার হোসেন ও তৈয়ব মুন্সি।

লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ বলেন, সংগঠনকে গতিশীল করতে আগামী তিন মাসের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। দক্ষ নেতৃত্বের মাধ্যমে দলীয় কার্যক্রমে তারা ভূমিকা রাখবে বলে আশা করছি।

বাংলাদেশ সময়: ০৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa