ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে এমপি-আওয়ামী লীগ নেতার হাতাহাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০১৯
হবিগঞ্জে এমপি-আওয়ামী লীগ নেতার হাতাহাতি হাতাহাতির সময় সরিয়ে নেওয়া হচ্ছে এমপি শাহ নওয়াজ মিলাদ ও আ’লীগ নেতা সাইফুল জাহান চৌধুরীকে। ছবি: বাংলানিউজ

হবিগঞ্জ: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেনের উপস্থিতিতে এক অনুষ্ঠানে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ ও নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

রোববার (৩ নভেম্বর) দুপুরে উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানের ফিতা কাটছিলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন।

এ সময় ছবি তোলা নিয়ে সংসদ সদস্য মিলাদ গাজী ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীর মধ্যে বাকবিতণ্ড হয়। একপর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে পুলিশ এসে দুইজনকে দুই দিকে নিয়ে যায়। এ সময় দুই গ্রুপের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে পড়লে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
 
এ ব্যাপারে সাইফুল জাহান চৌধুরী বাংলানিউজকে বলেন, অনুষ্ঠানের আয়োজকরা লাল গালিচা সংবর্ধনা দেয় প্রতিমন্ত্রীকে। এ  সময় হাঁটতে গিয়ে পেছনে পড়ে যান এমপি। পরে ফিতা কাটার ছবি তোলার সময় এমপি সাহেব আমাকে গালাগাল এবং আমার শরীরে হাত দিয়ে আঘাত করেন। এ সময় আমি তার হাতটি ধরে ফেলি। পরে পুলিশ এসে আমাদের দুইজনকে দুই দিকে নিয়ে যায়।
 
এদিকে এমপি মিলাদ গাজী বাংলানিউজকে বলেন, আমি আমার মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে আছি। এ ব্যাপারে পরে কথা বলব।
 
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, প্রতিমন্ত্রীর অনুষ্ঠান চলাকালে জায়গা সংকুলান না হওয়ায় হট্টগোলের সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি শান্ত করে।
 
বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।